Home / বিনোদন / ভয়ঙ্কর মাদক ‘এলএসডি’তে আসক্ত হন পরীমণি

ভয়ঙ্কর মাদক ‘এলএসডি’তে আসক্ত হন পরীমণি

হ্যালুসিনেশন সৃ’ষ্টিকারী লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড বা ‘এলএসডির’ মতো ভয়’ঙ্কর মা’দকে আসক্ত ছিলেন ঢাকাই সিনেমা’র নায়িকা পরীমনি। বেশকিছু ধরেই তিনি এই মা’দক সেবন করতেন।

বুধবার রাতে র‍্যাব’ের অ’ভিযানে তার বাড়ি থেকে ভয়’ঙ্কর এই মা’দক উ’দ্ধার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীমনি র‍্যাব’ সদস্যদের জানিয়েছেন, সম্প্রতি তিনি ভয়’ঙ্কর এই মা’দকে আসক্ত হয়েছেন।

বুধবার (৪ আগস্ট) সুনির্দি’ষ্ট অ’ভিযোগের ভিত্তিতে ‘বিকেল ৪টার দিকে পরীমণির বাসায় অ’ভিযানে যায় র‌্যাব’-১ এর সদস্যরা। অ’ভিযানে অংশ নেওয়া এক র‌্যাব’ কর্মক’র্তা জানান, অ’ভিযানে প্রথম দিকে পরীমণি র‍্যাব’কে সহযোগিতা করেননি।

তার ঘর তল্লা’শি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি ম’দ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উ’দ্ধার করা হয়েছে। পরে তার ড্রয়িং রুমের কাভার, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক ম’দের বোতল উ’দ্ধার করা হয়।

নাম প্রকাশ না শর্তে র‍্যাব’ের এক কর্মক’র্তা বলেন, অ’ভিযানে আমর’া পরীমনির বাসা থেকে ম’দ ও এলএসডির পাশাপাশি আইচ মা’দকও জব্দ করেছি। যেগু’লো তিনি সেবন করতেন। এসব মা’দকে আসক্তির কারণে তিনি এগু’লো কিনে রাখতেন। দুদিন আগেও তিনি এলএসডি সেবন করেছিলেন বলেন জানান র‍্যাব’ের এই কর্মক’র্তা।

এদিকে পরীমনির বাড়িতে অ’ভিযানের পর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাড়িতে অ’ভিযান শুরু করে র‍্যাব’ সদস্যরা। অ’ভিযানে বিপুল পরিমাণ ম’দ, বিয়ার, সিসা সরঞ্জাম ও ‘বিকৃত যৌ’নচারের সরঞ্জাম পাওয়া যায়।

প্রযোজক রাজ একটি রুমে খাট বসিয়ে এসব সরঞ্জাম রেখেছিলেন। যেখানে ‘বিকৃত যৌ’নাচারে একাধিক নারী পু’রুষ একসঙ্গে সমন্বিত যৌ’নাচারে ব্যবহার্য সরঞ্জামা’দি সজ্জিত ছিল। এটি নজরুল ইসলাম রাজের ‘রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের’ একটি কক্ষ বা বিশেষ বিছানা বলে জানিয়েছে এলিট ফোর্স র‍্যাব’। পরে তাকেও আট’ক করে র‍্যাব’ সদরদ’প্ত রে নেয়া হয়।

Check Also

লাইভে শাড়ি বিক্রি করতে গিয়ে তোপের মুখে রচনা

অভিনয় ও উপস্থাপনার পাশাপাশি এবার নিজেকে উদ্যোক্তা হিসেবে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন ওপার বাংলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *