Home / স্বাস্থ্য / ২৪ ঘণ্টায় ইতিহাসের সর্বোচ্চ মৃ’ত্যু দেখলো দেশ

২৪ ঘণ্টায় ইতিহাসের সর্বোচ্চ মৃ’ত্যু দেখলো দেশ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ২৬৪ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত এটি দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এ নিয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ২১ হাজার ৯০২ জনে।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।একই সময়ে দেশে করোনায় নতুন শনাক্ত হয়েছেন ১২ হাজার ৭৪৪ জন।

ফলে করোনায় মোট শনাক্তের সংখ্যা হলো ১৩ লাখ ২২ হাজার ৬৫৪ জনে।এর আগে বুধবার করোনায় মৃতের সংখ্যা ছিল ২৪১ জন এবং শনাক্তের সংখ্যা ছিল ১৩ হাজার ৮১৭ জন।
আরোও পড়ুন:ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে আটক করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল বুধবার তাঁকে বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল বিকেল ৪টার দিকে পরীমনির বনানীর বাসায় অবস্থান নেন র‌্যাব সদস্যরা। সন্ধ্যার পর পরীমনিকে আটকের তথ্য নিশ্চিত করে র‌্যাব। অভিযানের সময় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন।
রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তাঁর বাসা থেকে একটি সাদা মাইক্রোবাসে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। ৮টা ৪৫ মিনিটে গাড়ি কুর্মিটোলায় র‌্যাব সদর দপ্তরে পৌঁছায়। সেখানে রাত ১২টা পর্যন্ত পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব।

এর আগে মডেল মৌ ও পিয়াসাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তার আগে গ্রেপ্তার হয়েছেন চিত্রনায়িকা একা। প্রত্যেকের বাসা থেকেই উদ্ধার হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।
চলমান এই গ্রে’প্তারে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)কে ধন্যবাদ জানিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী ও মডেল ইশিকা খান।

ইশিকা লিখেছেন, ‘গতকিছু দিন ধরে র‍্যাব বাহিনীরা যে প্রমাণসহ মানুষগুলোকে গ্রেপ্তার করেছেন, তাদেরকে আমি সাধুবাদ জানাই। চমৎকার দৃশ্য দেখিয়েছেন। এমন আরও অনেক মানুষ আছে যারা আমাদের সমাজকে নষ্ট করছে তাদেরকেও ধরুন।

এবং তাদের চামচা গুলোকেও। এভাবে করতে থাকলে আমাদের দেশ বাঁচবে। নতুবা নোংরামিতে ভরে যাবে। আমার দেশের ভবিষ্যৎ কে বাঁচাতে হলে বর্তমানকে আগে শোধরাতে হবে।’
নায়িকা হয়েও নোংরামি করছেন অনেকে এমন কথা উল্লেখ করে ইশিকা বলেন, ‘ এরা কেউ একটা দুইটা কাজ করে মডেল বলে নিজেদের ব্যবসা চালিয়ে যাচ্ছে, আবার অনেকে নায়িকা হয়েও নোংরামি চালিয়ে যাচ্ছে।

সব সেক্টরেই এমন একটা দুইটা নোংরা মানুষ কম বেশি থাকে। তাই বলে সবাইকে এক তালিকায় রাখবেন না। মিডিয়ায় অনেক ভালো মানুষ আছে যারা কাজকে সন্মান করেন এবং ভালো কাজ করেন। একটা দুইটা এর জন্য পুরো মিডিয়াকে গালি দিবেন না।’ইশিকা ২০১৬ বিয়ে প্রবাসী হয়েছেন। লন্ডনপ্রবাসী স্বামীর সঙ্গেই থাকছেন ইশিকা।

Check Also

হার্টের রোগীদের জন্য খাদ্য তালিকায় কাঁচা পেয়ারা রাখা যে কারণে জরুরি

পেয়ারা বর্ষা মৌসুমের ফল হলেও এখন সারাবছর বাজারে পাওয়া যায়। বিভিন্ন পুষ্টিগুণ ও স্বাস্থ্য উপকারিতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *