Home / বিনোদন / বড়লোক ব্যবসায়ীদের সুন্দরী মডেল ও অ’ভিনেত্রী সরবরাহ করতেন অমি!

বড়লোক ব্যবসায়ীদের সুন্দরী মডেল ও অ’ভিনেত্রী সরবরাহ করতেন অমি!

চিত্রনায়িকা পরীমনিকা;ণ্ডে আ’লোচিত তুহিন সিদ্দিকী’ অ;মিকে নিয়ে একের পর এক চা;ঞ্চল্যকর ত;থ্য বেরি;য়ে আসছে।

জানা গেছে, রাজধানীর অ’ভিজাত এলাকার ক্লাবগুলোতে সদস্য হয়ে ব্যবসায়ীদের সঙ্গে সখ্য গড়ে তুলতেন অমি। এরপর তাদেরকে সুন্দরী মডেল, শিক্ষার্থী ও অ’ভিনেত্রী সরবরাহ করতেন।

ত’দন্ত সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারের আড়ালে অমির না;রী পাচা;রের ব্য;বসা করতেন। নারী পা;চার দি;য়েই তার কোটি কোটি টাকার মালি;ক হন তিনি।

ট্রেনিং সেন্টারে আসা নারীদের বিশেষ করে যারা দেখতে সুন্দরী তাদে;রকে প্রতিষ্ঠিত বড় বড় ব্যবসায়ী;দের হা;তে তু;লে দিতে;ন অমি।

এছাড়া চাকরির কথা বলে এখন পর্যন্ত মধ্যে;প্রাচ্যের বিভিন্ন দেশে অ;সংখ্য নারী;কে পাচার করেছে অমি। সিঙ্গাপুর, দুবাইসহ বিভিন্ন দেশে তার নিজস্ব ফ্ল্যাট এবং ব্যবসাও রয়েছে।

সূত্র আরও জানায়, রাজধানীর গুলশান, উত্তরাসহ অ’ভিজাত শ্রেণির একাধিক ক্লাবে নির্দিষ্ট অ;র্থের বি;নিময়ে স;দস্য হন অ;মি। উদ্দেশ্য হলো বিত্তশালী ব্যক্তিদের সঙ্গে সখ্য গড়ে তোলা।

এক পর্যায়ে তাদের সঙ্গে খুব ভালো স’ম্পর্ক তৈরি হলে তাদেরকে উ;ঠতি ম;ডেল, শি;ক্ষা;র্থী, অ;ভিনে;ত্রীসহ বিভি;ন্ন না;রী সর;বরা;হ কর;তেন অমি।

অমির উত্তরার ভাড়া বাসাতে;ও প্রতি;রাতে নারী এবং ম;দের আ;ড্ডা বসতো। যেখানে; অমির টা;র্গেট করা না;রী ও ব্য;বাসা;য়ীরা আস;তেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশের গুলশান বিভাগের ডিসি মশিউর রহমান বলেন, সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারের আ;ড়ালে অমির না;রী পা;চারের বিষ;য়টি আরও বিস্তা;রিত খতি;য়ে দেখা হবে।

Check Also

মাদকাসক্ত ছিলেন পরীমনি, সরবরাহ করতেন রাজ

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *