Home / বিনোদন / চুল কাটতে গিয়ে বাচ্চাটির মিষ্টি ঝ’গড়া নেট দুনিয়ায় ভাইরাল

চুল কাটতে গিয়ে বাচ্চাটির মিষ্টি ঝ’গড়া নেট দুনিয়ায় ভাইরাল

আমরা আমাদের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত ঘটনাবলি আমাদের অ-বাক করে তোলে । আবার কখনো হতভম্ব করে তোলে ।

তার পাশাপাশি আমরা এটাও জানি যে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হাসি-কান্না-রাগ -অভিমান একটি মিশ্র মাধ্যম এই সোশ্যাল মিডিয়া । তাই যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ।

চুল কাটা জিনিসটা খুব একটা পছন্দের কাজ অনেকের ক্ষেত্রে নয়। বিশেষ করে ছোট বাচ্চাদের ক্ষেত্রে চুল কাটা খুব বিরক্তিকর একটি কাজ।

আমরা বড়রা অনেক সময় চুল কাটতে গিয়ে বিব্রত হয়ে থাকি। অনেক মেয়ের ক্ষেত্রে তাদের চুল অত্যন্ত শখের বিষয়। বাচ্চারা চুল কাটার সময় চিৎকার চেঁচামেচি করে এটা খুব স্বাভাবিক বিষয়। কিন্তু এরকমভাবে লোকজনকে বকাবকি করা হয়তো কেউ দেখেননি।

যিনি চুল কাটছেন তিনি ভুলিয়ে-ভালিয়ে চুল কাটার পরেও সেই ছেলেটি ক্রমাগত চিৎকার করছিল। ওই লোকটি তাকে বাবার নাম, কাকার নাম, দাদুর নাম জিজ্ঞেস করছেন এবং তার চুল কাটছেন।

কিন্তু সে যখন আবার বুঝতে পারল ভুলিয়ে-ভালিয়ে তার চুল কাটা হয়েছে সে শুরু করল আবার চিৎকার। সঙ্গে আধো-আধো গলায় সে ঐ লোকটিকে বকাবকিও করতে শুরু করলো।

এমনই এক অসধারন ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউব সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়ার পর ভিডিওটি নিয়ে নেট জনতার মধ্যে ব্যাপক আলোচনা ও প্রশংসা করতে দেখা গেছে।

Check Also

ফের বিয়ের বিষয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

এক সময়ের ব্যস্ত চিত্রনায়িকা অপু বিশ্বাসের এখন তেমন ব্যস্ততা নেই। গত ২৬ মার্চ মহান স্বাধীনতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *