Home / বিনোদন / রূপ বদলালেন হিরো আলম, হলেন এবার সন্ন্যাসী

রূপ বদলালেন হিরো আলম, হলেন এবার সন্ন্যাসী

আশরাফুল আলম, হিরো আলম নামেই বেশি পরিচিত তিনি। সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি পরিচিতি পান। বিভিন্ন সময় বিভিন্নভাবে হাজির হন।

কখনো নায়ক, কখনো গায়ক, কখনো বা আলাদীনের দৈত্য হয়ে। নিজেকে নতুন করে হাজির করতে মর’িয়া হিরো আলম। তাই এবার তিনি হাজির হলেন সন্ন্যাসী হয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন একটি ছবি শেয়ার করেছেন হিরো আলম নিজেই। তবে কেন তার এই বেশ, তা জানতে আরো অ’পেক্ষা করতে হবে, বিস্তারিত জানা যাব’ে তার নতুন সিনেমায়।

উল্লেখ্য, গত বছর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গান আর মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছিলেন আলম। অনেকটা কারণ ছাড়াই গ্রাম-সাদাসিধে আলম হয়ে ওঠেন হিরো আলম।

কণ্ঠশিল্পী তাহসানের সঙ্গে ডি’ভোর্সের পর কলকতায় পাড়ি জমান মডেল ও অ’ভিনেত্রী মিথিলা। এরপর তাহসান নতুন বন্ধনে আ’ব’দ্ধ না হলেও মিথিলা এখন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির ঘরনি। বিচ্ছেদের এতোদিন পরও এ দুই তারকাকে নিয়ে মাতামাতির শেষ নেই।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাহসানের একটি পোস্ট নিতে মেতেছে নেটিজেনরা। পোস্টটি ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। রীতিমতো ঝড় বইছে ফেসবুকে। বুধবার রাতে তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমা’র জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’

তাহসান কাকে সারপ্রাইজ দেবেন আর তা কি ‘হতে পারে – এ নিয়ে জল্পনা ‘হতেই পারে। সেটাই স্বাভা’বিক। তাই বলে স্ট্যাটাস দেওয়ার পাঁচ ঘণ্টা না পেরুতেই ৬৬ হাজারের বেশি রিয়েক্ট আর ১৩ হাজার কমেন্ট! স্ট্যাটাসটিকে এতোটা ভাইরালের নেপথ্যে কিন্তু তাহসানের সাবেক স্ত্রী মিথিলাই।

কারণ তাহসানের এই পোস্টের জবাবে পাল্টা পোস্ট করেছেন মিথিলাও। তাহসানের এই পোস্টের পরই মিথিলা তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘রিয়েলি!!? সারপ্রাইজের অ’পেক্ষায় রইলাম।’ মূলত এর পর থেকেই এ দুই তারকার স্ট্যাটাস নিয়ে মেতে ওঠেন নেটিজেনরা। মন্তব্যের ঘরে নানাবিধ প্রশ্ন জমা পড়তে থাকে। যা এখনও চলছে।

মিথিলা-সৃজিতের চলমান সুসম্পর্কটাকে সচল রয়েছে কি না সন্দে’হও করেছেন অনেকে। দুই তারকার ভক্তদের অনেকে আশায় বুক বেঁধেছেন – আবার বুঝি দু’জনে এক ‘হতে চলেছেন! শনিবারেই সেই ঘোষণা আসবে! কেউ কেউ জানতে চেয়েছেন, ফের বিয়ে করতে চলেছেন কিনা।

আবার কেউ কেউ শুভকামনা জানিয়ে বলেছেন, নিশ্চয়ই দুর্দান্ত কোনো চমক আসছে। এদিকে মিথিলার অনুসারীরা তার পোস্টের মন্তব্যে লিখেছেন, তাহলে আপনাদের মধ্যে যোগাযোগ রয়েছে। নেটিজেনদের এসব প্রশ্নে জবাবে ফিরতি কোনো স্ট্যাটাস দেননি তাহসান- মিথিলা। গণমাধ্যমেও এ বি’ষয়ে মুখ খোলেননি।

Check Also

ফের বিয়ের বিষয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

এক সময়ের ব্যস্ত চিত্রনায়িকা অপু বিশ্বাসের এখন তেমন ব্যস্ততা নেই। গত ২৬ মার্চ মহান স্বাধীনতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *