Home / বিনোদন / কারামুক্ত হয়ে যা করবেন জানালেন শাহরুখপুত্র

কারামুক্ত হয়ে যা করবেন জানালেন শাহরুখপুত্র

মা’দক মাম’লায় গ্রে’ফতার হয়ে জেলে রয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সাধারণ কয়েদিদের মতো তিনিও পেয়েছেন নম্বর। আরিয়ানের ‘কয়েদি নম্বর ৯৫৬’। এই মুহূর্তে আর্থার রোড জেলে ব’ন্দি তিনি। কারা’মুক্ত হয়ে নিজের ভুল শুধ’রাতে চান আরিয়ান।

সূত্রের বরাত দিয়ে জি ২৪ ঘণ্টা জানিয়েছে, শাহরুখ পুত্র নিজের ভুল স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, কারা’মুক্ত হয়ে স্বাভা’বিক জীবনে সমাজের দুস্থ মানুষের জন্য কাজ করবেন।

পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চে’ষ্টা করবেন। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) মুম্বাই ইউনিটের ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে আরিয়ান কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন তিনি।

গত ২ অক্টোবর রাতে বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট’জনকে আট’ক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাদের। পরে তাদের গ্রে”প্ত ারের পর কারা’গারে পাঠানো হয়েছে।

গত ১৪ অক্টোবর আরিয়ানের জামিনে শুনানি থাকলেও ২০ অক্টোবর পর্যন্ত আ’দালত মুলতবি ঘোষণা হয়েছে। এদিন কোয়ারেন্টাইন ব্যারাক থেকে সাধারণ সেলে নেওয়া হয়েছে আরিয়ানকে। জাতীয় মা’দক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র যুক্তি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদ’ন্ত করে জানা গিয়েছে, তিনি আন্তর্জাতিক মা’দকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নি’ষি’দ্ধ মা’দক সংগ্রহ করতেন। সংস্থার দাবি, যাদের গ্রে”প্ত ার করা হয়েছে, তারা একে অ’পরের সঙ্গে যুক্ত। অ’পর অ’ভিযুক্ত আরবাজ মা’র্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মা’দক কিনতেন।

Check Also

মুরাদের কটূক্তি থেকে বাদ যাননি নায়িকা মৌসুমীও!

সম্প্রতি বিকৃত, বর্ণবাদী ও বিশ্ববিদ্যালয়ের নারী নেত্রীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে তোপের মুখে পড়েন ডা. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *